রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Viral Video: ‘পুষ্পা’ ছবির গানে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: সম্প্রতি এক সুন্দরী যুবতীর ভিডিও সোশ্যাল মিডিয়া তোলপাড় করে রেখে দিল। উক্ত ভিডিও মূলত ডান্সের ভিডিও। যা বর্তমানে ভাইরাল (Dance Viral Video) হয়ে গেছে। ভিডিওতে সুন্দরী যুবতীকে খোলা…

Advertisements

Viral Video: সম্প্রতি এক সুন্দরী যুবতীর ভিডিও সোশ্যাল মিডিয়া তোলপাড় করে রেখে দিল। উক্ত ভিডিও মূলত ডান্সের ভিডিও। যা বর্তমানে ভাইরাল (Dance Viral Video) হয়ে গেছে। ভিডিওতে সুন্দরী যুবতীকে খোলা আকাশের নিচে ফাঁকা মাঠের মাঝে গাছের নিচে মানানসই শাড়ি-ব্লাউজ পরে জনপ্রিয় তেলেগু গানে নাচ করতে দেখা যায়। দক্ষতার সঙ্গে নৃত্য পরিবেশন করেন যুবতী। তাঁর মুখমণ্ডলের অঙ্গিভঙ্গি এতটাই অসাধারণ ছিল যে, ভিডিওর উপর থেকে নজর ফেরানো দায় হয়ে পড়ে নেটিজেনদের।

Viral Video

Advertisements

ভাইরাল ভিডিওটিতে যুবতীকে জনপ্রিয় তেলেগু গান ‘সামি সামি’ (Saami Saami)-তে ডান্স করতে দেখা যায়। এই গানটি মূলত দক্ষিণী সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ (Pushpa: The Rise)-এর তেলেগু ভার্সন। এই গান হিন্দি ও তেলেগু দুই ভাষাতেই বেরোনোর পরে সারা দেশে ভাইরাল হয়ে যেতে দেখা গেছে। দীর্ঘ ভিডিও ও রিলের হাত ধরে ভারতের উত্তর ও দক্ষিণ ভাগকে রীতিমতো এক করে রেখে দিয়েছে এই গান।

Viral Video

 

ভাইরাল ভিডিওতে দেখা যায় ‘সামি সামি’ গানে নাচার সময়ে যুবতীর পরণে থাকে সোনালি রঙের পাড়যুক্ত ধবধবে সাদা রঙের শাড়ি। এই শাড়ির সঙ্গে তিনি ম্যাচিং ব্লাউজ না পরে সোনালি সুতো দ্বারা কারুকার্য করা গোলাপি রঙের ব্লাউজ পরেন। যুবতীর মুখমণ্ডলের ভঙ্গিমা দৃষ্টি আকর্ষণ করার মতো। তাঁর নৃত্য পরিবেশনের কৌশল খুবই সুন্দর ছিল। প্রাকৃতিক পরিবেশের মাঝে সুন্দরী তরুণীর নাচের এই ভিডিও দর্শকদের চোখকে এক সুন্দর অনুভূতি প্রদান করেছে।

ভিডিওটি আপলোড করা হয়েছে ‘শ্রীতমা বৈদ্য’ (Shreetama Baidya) নামক এক ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটিতে দৃশ্যমান যুবতী স্বয়ং শ্রীতমাই। শ্রীতমার সৌন্দর্য ও প্রতিভার সাক্ষী হয়ে মুগ্ধ হয়ে থেকে গেছেন দর্শকরা। ৪৪৬ হাজার ভিউ পেয়ে আজ এই ভিডিও ভাইরাল হওয়ার তকমা পেয়েছে।

সব আপডেট সময়ের আগে পেতে যুক্ত হন
Advertisements