রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Entertainment: ছবিতে থাকা পুচকি মেয়েকে চিনতে পারছেন? বর্তমানে বলিউড কাঁপাচ্ছেন এই অভিনেত্রী

Entertainment: সম্প্রতি ভাইরাল হল রাজ পরিবারের ছোট্ট সদস্যের এক ছবি। সেই সদস্য হলেন বলিউড জগতের (Bollywood Film Industry) একজন উঠতি নায়িকা। ফটোটি শেয়ার করেছেন খোদ নায়িকা নিজেই। এই নায়িকা বলিউডের…

Advertisements

Entertainment: সম্প্রতি ভাইরাল হল রাজ পরিবারের ছোট্ট সদস্যের এক ছবি। সেই সদস্য হলেন বলিউড জগতের (Bollywood Film Industry) একজন উঠতি নায়িকা। ফটোটি শেয়ার করেছেন খোদ নায়িকা নিজেই। এই নায়িকা বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে নাম কুড়িয়েছেন। বহু পুরুষেরই ক্রাশ তিনি। এই নায়িকার নাম জানেন?

Entertainment

Advertisements

এখানে কথা বলা হচ্ছে নবাব বাড়ির খুদে সদস্যকে নিয়ে। হিন্দি সিনেমার (Entertainment) জগতে তাঁর বেশ নাম। অভিনেত্রী অভিনীত বেশ কিছু চরিত্র তাঁর ঝোলায় খ্যাতি এনে দিয়েছে। এই অভিনেত্রীর বাবা-মা এবং ঠাকুমা সবাই বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অংশ থেকেছেন। চিনতে পারলেন সেই বলিউড অভিনেত্রীকে?এই অভিনেত্রীর নাম হল সারা আলি খান (Sara Ali Khan)। তিনি অভিনেত্রী অমৃতা সিং (Amrita Singh) ও অভিনেতা সইফ আলি খানের (Saif Ali Khan) মেয়ে। অমৃতা সিংয়ের দুই ছেলেমেয়ে আছে। একজন সারা আলি খান ও অপর জন ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)।

Entertainment

নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে ফটোটি শেয়ার করেন অভিনেত্রী। তিনি ফটোর মাথায় ক্যাপশনে লেখেন, “আমার হাত ছোট থেকেই শক্তপোক্ত। নাহলে আমাকে কিংকং দেখতে লাগতো”। ফটোটিতে ছোট্ট সারাকে হাঁটু গেড়ে মাটির উপরে ভর দিয়ে বসে থাকতে হয়। শরীরে সাদা ফ্রক, কোমরে বেল্ট ও দুই পায়ে স্নিকার পরে সাদা রাবার ব্যান্ড দিয়ে চুল টাইট করে বেঁধে অন্য দিকে তাকিয়ে থাকেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

জানিয়ে রাখি ফিটনেসের প্রতি এবং এন্টারটেইনমেন্টর (Entertainment) দিকে  বিশেষভাবে নজর দেন সারা আলি খান। পড়াশোনার অধ্যায় শেষ হলে তিনি অভিনয় জগতে পা দেওয়ার প্রস্তুতি নিতে শুরু করেন। অতিরিক্ত ওজন কমিয়ে নিজের শরীর স্লিম করে তোলেন সারা। স্ট্রিক্ট ডায়েট ও কঠো পরিশ্রমের মধ্যে দিয়ে গিয়ে ফিট থাকতে হয় সারাকে।

সব আপডেট সময়ের আগে পেতে যুক্ত হন
Advertisements