রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Vastu Tips: চুম্বকের মতো টাকা টানে পাতি লেবু! বাস্তুর এই নিয়ম মানলে ফিরবে ভাগ্য

Vastu Tips: জীবনে অনেক সময়েই নানান রকমের সমস্যা দেখা যায়, যা বিদায় নেওয়ার নাম নেয় না। উপরন্তু কিছু সমস্যা আবার বিনা কারণে শুরু হয়ে যেতে দেখা যায়। বাস্তুমতে, এক্ষেত্রে কখনও…

Advertisements

Vastu Tips: জীবনে অনেক সময়েই নানান রকমের সমস্যা দেখা যায়, যা বিদায় নেওয়ার নাম নেয় না। উপরন্তু কিছু সমস্যা আবার বিনা কারণে শুরু হয়ে যেতে দেখা যায়। বাস্তুমতে, এক্ষেত্রে কখনও কুনজর, আবার কখনও নেতিবাচক শক্তির ভূমিকা থাকতে পারে। এই সমস্ত সমস্যা থেকে মুক্তি দিতে পাতিলেবু খুবই কাজে লাগতে পারে। নিম্নে এই নিয়েই বিস্তারিতভাবে আলোচনা করা হল (Lemon Vastu Tips)।

সমস্যা দূর করতে লেবুর টোটকা(Lemon Vastu Tips)

Vastu Tips

Advertisements

১. পাতিলেবুর টুকরো (Lemon Slices): শাস্ত্রমতে, বাস্তুদোষ দূর করতে পাতিলেবু উল্লেখযোগ্য ভূমিকা পালন করে। এরজন্য একটি পাতিলেবু নিয়ে বাড়ির চারিদিকে ঘুরিয়ে দূরে এমন কোনো জায়গায় ফেলতে হবে, যেখানে সাধারণত কোনো মানুষের যাতায়াত নেই। এমনটা করলেই ভালো ফল পাওয়া যাবে।

Vastu Tips

২. পাতিলেবু ও জল (Lemon & Water): বাড়ি থেকে নেতিবাচক শক্তি দূর করতে চাইলে পাতিলেবু ও জল কার্যকরী ভূমিকা পালন করতে পারে। এরজন্য একটি কাঁচের পাত্র নিয়ে সেটাতে জল ও পাতিলেবু দিয়ে বাড়ির মধ্যে রাখতে হবে। এমনটা করলে বাড়ি থেকে নেতিবাচক শক্তি চলে যাবে এবং বাড়ির সদস্যদের স্বাস্থ্য ভালো হবে। কিছুদিন অন্তর লেবু পাল্টে দিতে হবে।

Vastu Tips

৩. লেবু ও লঙ্কা (Lemon & Chilli) : বাড়িতে শান্তি বজায় রাখতে ও ঝগড়াঝাঁটি থামাতে লেবু ও লঙ্কা কাজে লাগতে পারে। এর জন্য একটি সুতোয় লঙ্কা ও লেবু বেঁধে বাড়ির প্রধান দরজায় ঝুলিয়ে দিতে হবে। এমনটা করলে বাড়িকে অন্যদের কুনজর থেকে রক্ষা করা যাবে। এইভাবে বাড়িতে ঝগড়া বন্ধ হবে।

Vastu Tips

৪. লেবু ও লবঙ্গ (Lemon & Clove): জীবনে চাকরিতে উন্নতি চাইলে তথা সাফল্যের মুখ দেখতে চাইলে একটি লেবু ও চারটি লবঙ্গ নিয়ে বাড়ি থেকে কিছুটা দূরে পুঁতে দিতে হবে। এমনটা করলে আর্থিক সমস্যা মিটবে ও চাকরিতে সাফল্য দেখা দেবে।

সব আপডেট সময়ের আগে পেতে যুক্ত হন
Advertisements