রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

WWE Bray Wyatt: মাত্র 36 বছরেই জীবনাবসান, পৃথিবী ছেড়ে তারাদের দেশে WWE খ্যাত Bray Wyatt

WWE Bray Wyatt: প্রয়াত হেভিওয়েট চ্যাম্পিয়ন ব্রে ওয়াট (Bray Wyatt)। মাত্র ৩৬ বছর বয়সে এই দুনিয়াকে বিদায় জানালেন তিনি। ডব্লিউডব্লিউই (WWE)-এর অন্যতম জনপ্রিয় কুস্তিগীর ছিলেন ব্রে। কুস্তিগীর ব্রে ওয়াটের মৃত্যুর…

Advertisements

WWE Bray Wyatt: প্রয়াত হেভিওয়েট চ্যাম্পিয়ন ব্রে ওয়াট (Bray Wyatt)। মাত্র ৩৬ বছর বয়সে এই দুনিয়াকে বিদায় জানালেন তিনি। ডব্লিউডব্লিউই (WWE)-এর অন্যতম জনপ্রিয় কুস্তিগীর ছিলেন ব্রে। কুস্তিগীর ব্রে ওয়াটের মৃত্যুর খবর ‘ট্রিপল এইচ’ (Triple H)-এর তরফে সুনিশ্চিত করা হয়েছে। এই খবর শুনে ভক্তরা শোক প্রকাশ করেছেন। জানা গেছে বৃহস্পতিবারে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

WWE Bray Wyatt

Advertisements

ডব্লিউডব্লিউই-এর চিফ কন্টেন্ট অফিসার নিজ টুইটার হ্যান্ডেল (বর্তমানে X) থেকে করা টুইটে লেখেন, “একটু আগেই ডব্লিউডব্লিউই (WWE) হল অফ ফেমর (Hall of Famer) মাইক রাটুন্ডার তরফে থেকে আমার কাছে একটি ফোন কল আসে। মাইক আমাকে সেই কলে ডব্লিউডব্লিউই পরিবারের এক গুরুত্বপূর্ণ সদস্যের প্রয়াণ হওয়ার খবর জানান। তিনি বলেন যে, উইন্ডহাম রাটুন্ডা ওরফে ব্রে ওয়াট মারা গেছেন।… সবার কাছে তাঁর পরিবারের গোপনীয়তা বজায় রাখার অনুরোধ করছি”।

WWE Bray Wyatt

সূত্রের খবর অনুযায়ী, হৃদরোগে আক্রান্ত হয়ে ব্রে মারা গেছেন। ২০২৩ সালের শুরু দিকে তিনি করোনায় আক্রান্ত হন। করোনায় আক্রান্ত হওয়ার কারণে তাঁর হার্টের সমস্যা আরও বেড়ে যায়। আর এই জন্যই হঠাৎ তাঁর হার্ট এট্যাক হয় এবং তিনি মারা যান।

WWE Bray Wyatt

(WWE Bray Wyatt) ব্রে ওয়াটের পরিবার ও কর্মজীবন:

ব্রে ওয়াট ২০০৯ সালে প্রথমবার ফ্লোরিডা চ্যাম্পিয়ন্শিপে অংশগ্রহণ করেন। প্রথমবার তাঁকে ২০০৯ সালের এপ্রিল মাসে টিভিতে দেখা যায়। উল্লেখ্য, তিনি কুস্তির ময়দান থেকে অপরিচিত ছিলেন না। কুস্তিগীরদের পরিবার থেকেই ডব্লিউডব্লিউই-এর ময়দানে নামেন তিনি। ঠাকুরদা ব্ল্যাক জ্যাক ও বাবা মাইক রাটুন্ডা কুস্তি জগতের অন্যতম জনপ্রিয় মুখ। ব্রের কাকা কেন্ডাল ও ব্যারি উইন্ডহামকেও দীর্ঘদিন ডব্লিউডব্লিউই-এর মঞ্চে দেখা গিয়েছে। ৩বার চ্যাম্পিয়ন থাকা এই কুস্তিগীরের প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে ডব্লিউডব্লিউই পরিবারে।

সব আপডেট সময়ের আগে পেতে যুক্ত হন
Advertisements